৭ এপ্রিল বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সভায় মেঘনা নদীর উপর শরীয়তপুর চাঁদপুর সড়কে সেতু নির্মানের জন্য জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাস্টার প্ল্যান প্রণয়নে পরামর্শক নিয়ােগ ক্রয় প্রস্তাব অনুমােদন দিয়েছেন । এ জন্য শরীয়তপুর জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ , রাজনৈতিক নেতৃবৃন্দ , জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন ।

 

শরীয়তপুরের সূর্যসন্তান পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ( এমপি ) তার প্রতিক্রিয়া সামাজিক যােগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন , ” কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা , জননেত্রী শেখ হাসিনা । পদ্মা সেতুর পরে এবার বাস্তবায়িত হতে যাচ্ছে  স্বপ্নের মেঘনা সেতু । আজকের সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সভায় অনুমাদন দেওয়া হলাে – মেঘনা নদীর উপর শরীয়তপুর – চাঁদপুর সড়কে সেতু নির্মাণের জন্য মাস্টার প্ল্যান প্রণয়নে পরামর্শক নিয়ােগ ক্রয় প্রস্তাব । আপনার হাত ধরেই পদ্মা সেতুর মতই নির্মিত হতে যাচ্ছে মেঘনা সেতু ।

তিনি আরো বলেে , ইনশাআল্লাহ আপনার নেতৃত্বেই এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সােনার বাংলা । জয় বাংলা , জয় বঙ্গবন্ধু । এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন , শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ইকবাল হােসেন অপু , শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক , সংরক্ষিত সংসদ সদস্য পারভীন হক সিকদার । শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মােঃ পারভেজ হাসান ও জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার এস , এম , আশরাফুজ্জামান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ।

শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান খােকা শিকদার ও সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রধানমন্ত্রীর এ অবদানের জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, শরীয়তপুরের উন্নয়নে সম্পূর্ণ অবদান জাতির জনকের কন্যার । তিনি পদ্মা সেতুর সাথে সাথে মেঘনা সেতুর কাজে হাত দেয়ায় শরীয়তপুরবাসী আনন্দে উল্লাসিত । আমরা মানবতার মা বিশ্ব নেতা শেখ হাসিনার নিকট কৃতজ্ঞ।