স্বপ্নধরা’র ব্যানারে Housefull Entertainment এর আয়োজনে দেশের স্বনাম ধন্য ১১ জন শিল্পীর গাওয়া ১১ টি কাল জয়ী গান নিয়ে আসছে স্বপ্নধরা স্টুডিও।

সময়ের অবগাহনেও যে সকল গান হারিয়ে যায়নি আমাদের হৃদয়  থেকে, তেমন ১১ টি গানে কন্ঠ দিয়েছেন দেশের স্বনাম ধন্য ১১ জন শিল্পী। গুনি সঙ্গীত পরিচালক সজীব দাসের সঙ্গীত আয়োজনে গান গুলো কে নতুন করে রেকর্ড করা হয়। সম্পুর্ন নতুন আয়োজনে গান গুলিকে নতুন করেই সবার সামনে উপস্থাপন করা হবে।

গান গুলোতে কণ্ঠ দিয়েছেন, ফাহমিদা নবি, মিলন মাহমুদ, সন্দীপন দাস, লিজা, বিউটি, কেয়া রহমান, সফি মন্ডল, পুস্পিতা, লায়লা, ঈশিতা এবং আর জে রাজু।

স্বপ্নধরা স্টুডিও’র মাধ্যমে গানে ফিরছেন ঈশিতা, এই প্রসঙ্গে তিনি বলেন, অনেক ভালো লাগছে এই প্রযেক্টে কাজ করে, অনেক দিন পর গাইলাম আশা করি গান টি সবার ভালো লাগবে।

ফাহমিদা নবি বলেন , রাজু কে আমি চিনি বহুদিন থেকে, ওর এই প্রজেক্টটি সত্যি অসাধারন হয়েছে, আমার খুবি ভালো লেগেছে কাজ করে বাকি টা শ্রোতাদের জন্য তোলা থাকলো। এ ছাড়া সফি মন্ডল, লিজা লায়লা সকলেই স্বপ্নধরা স্টুডিও নিয়ে তাদের আশাবাদ ব্যাক্ত করেন।

সাম্প্রতি ঢাকার একটি শুটিং হাউজে শেষ হয়েছে স্বপ্নধরা স্টুডিও’র ভিডিও শুটের কাজ, কথা হয় এই প্রযেক্টের ডিরেক্টর আর জে রাজুর সাথে, তিনি বলেন, এই প্রোজেক্ট আমার একটি স্বপ্নের প্রোজেক্ট বহুদিন ধরে আস্তে আস্তে কাজটি গুছিয়ে নিয়ে করেছি, সবাই খুবি আন্তরিক ভাবে কাজ টি করেছেন। এই কাজের জন্য Housefull Entertainment এর পুরো টিমকে ধন্যবাদ।
খুব জলদি Housefull Entertainment এর You Tube চ্যানেলে গান গুলোকে অবমুক্ত করা হবে।