• ঢাকা
  • শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ নভেম্বর, ২০২০

চাকরি দিচ্ছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘৭১ বিডি নিউজ’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ”অধিকার”। চোখ রাখুন আমাদের জবস  ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে ৭১ বিডি নিউজের সঙ্গেই থাকুন।

চাকরি দিচ্ছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি ব্যাংকটিতে ‘প্রবেশনারি অফিসার’ পদে লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

প্রবেশনারি অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে এমবিএম/ এমবিএ/ স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিকে ন্যূনতম জিপিএ ৫.০০ এর মধ্যে ৪.০০, স্নাতক/ স্নাতকোত্তরে সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.০০ ও ৫.০০ এর মধ্যে ৩.৭৫ থাকতে হবে। পাশাপাশি প্রার্থীর কম্পিউটার ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

প্রবেশনারি অফিসার পদে এক বছর চাকরিকালিন সময়ে বেতন ৪৮,০০০/-টাকা ও সাফল্যের সঙ্গে এক বছর শেষ করার পর ‘অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে এবং কোম্পানির নিয়ম অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী যোগ্য প্রার্থীরা www.fsiblbd.com/careerএই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়

পদটিতে আবেদন করা যাবে আগামী ৫ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন