ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

নারায়ণগঞ্জ পুলিশ সুপারের পদোন্নতিতে পাপ্পা গাজীর শুভেচ্ছা


নিউজ ডেস্ক
৫:৫৮ - শনিবার, জুন ৪, ২০২২
নারায়ণগঞ্জ পুলিশ সুপারের পদোন্নতিতে পাপ্পা গাজীর শুভেচ্ছা

অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) হিসেবে পদোন্নতি পাওয়ায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা প‌রিচালক,বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মূর্তজা পাপ্পা, মোহাম্মদ জায়েদুল আলম এর দক্ষতা ও সততার প্রশংসা করেন এবং তার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন।

উল্লেখ্য যে গত বৃহস্পতিবার (২ জুন) নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম, পিপিএম (বার) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) হিসেবে পদোন্নতি পেয়েছেন। এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ থেকে ৭৩ জন কর্মকর্তার পদোন্নতি বিষয়ক পৃথক তিনটি প্রজ্ঞাপন জারি করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৮ ডিসেম্বর নারায়ণগঞ্জে পুলিশ সুপার হয়ে যোগদান করেন মোহাম্মদ জায়েদুল আলম। চাকরি জীবনে তিনি অনেক গুলো পুরষ্কার পেয়েছেন তার মধ্যে উল্লেখযোগ্য  রাষ্ট্রপতি পুলিশ পদক দুই বার, আইজি ব্যাজ পাঁচ বার, জাতিসংঘ পদক ও শেরে বাংলা এ কে ফজলুল হক (আবুল কাশেম ফজলুল হক) পদক।

মোহাম্মদ জায়েদুল আলম এর নারায়ণগঞ্জে আসার পর থেকে  প্রতিটি থানার আইন আইন শৃঙ্খলা পরিস্থিতির অনেক উন্নতি হয়েছে।এছাড়াও প্রতিটি থানার অবকাঠামো উন্নয়ন, পুলিশ বাহিনীর সদস্যদের থাকার বাসস্থানের উন্নয়ন সহ নারায়ণগঞ্জের প্রত্যকটি ফাঁড়িকে সুসজ্জিতভাবে আধুনিক ভাবে ব্যাপক পরিবর্তন আনেন তিনি।