ঢাকা বুধবার, অক্টোবর ৫, ২০২২

Popular bangla online news portal

ধামরাইয়ে ইনডেট গ্রুপের কাজে বাঁধা দেয়ার অভিযোগ এবি গ্রুপের বিরুদ্ধে


নিউজ ডেস্ক
১৬:৪৪ - সোমবার, মে ২৩, ২০২২
ধামরাইয়ে ইনডেট গ্রুপের কাজে বাঁধা দেয়ার অভিযোগ এবি গ্রুপের বিরুদ্ধে

 ঢাকার ধামরাইয়ে ইনডেট গ্রুপের কাজে বাঁধা দিয়ে ওই গ্রুপের লোকজনকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়েছে এবি গ্রুপের লোকজন। এমন অভিযোগ করেছেন বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ইনডেট গ্রুপের মালিক শাহরিয়ার আহমেদ।  

রোববার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশেই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় ইনডেট গ্রুপের ক্রয় ক্রিত জমিতে এই ঘটনা ঘটে।

জানা যায়, ইনটেড গ্রুপের মালিক শাহরিয়ার আহমেদ ঢাকা-আরিচা মহাসড়কের পাশেই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া মৌজায় প্রায় ৯০০ শতাংশ জমি ক্রয় করেছেন। সেই জমিতে সকালে মাটি কাটার এক্সেভেটর (ভেকু) দিয়ে জমির চার পাশে বাউন্ডারি দেয়ার সময় এবি গ্রুপের কয়েকজনসহ স্থানীয় কবির ও শামীম নামের দুজন এসে বাউন্ডারি দিতে বাঁধা দেয়। এ সময় ইনডেট গ্রুপের লোকজনদের ধাক্কা দিয়ে সেখান থেকে চলে যেতে বলে। ইনডেট গ্রুপের সমস্ত জমি এবি গ্রুপের কাছে বিক্রি করে দিতে বলে। না হলে সবাইকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ইনডেট গ্রুপের মালিক শাহরিয়ার আহমেদ বলেন, রোববার সকালে আমার লোকজন জমির চার পাশে বাউন্ডারি দেয়ার কাজ করছিলো। সেমসয় স্থানীয় শামীম ও কবিরের নেতৃত্বে কয়েকশত লোকজন নিয়ে সেখানে উপস্থিত হয়। পরে আমার ইনডেট গ্রুপের লোকজনদের ধাক্কা দিয়ে সেখান থেকে চলে যেতে বলে। সেই সাথে আমার সকল জমি এবি গ্রুপের কাছে বিক্রি করে দেয়ার জন্য হুমকি প্রদান করে। যদি এবি গ্রুপের কাছে সব জমি বিক্রি না করি তা হলে গুলি করে মেরে ফেলার হুমকিও দেয়। পরে বিষয়টি আমি জানার পর স্থানীয় প্রশাসন কে জানাই। পরে সেখানে পুলিশ গিয়ে সব লোকদের কে তারিয়ে দেয়। 

এ বিষয়ে ধামরাই থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ ওয়াহিদ পারভেজ বলেন, সকালের দিকে এবি গ্রুপ ও ইনডেট গ্রুপের জমির সীমানা নিয়ে একটু ঝামেলা হয়। পরে পুলিশ গিয়ে তাদের দুই পক্ষকেই কোন ঝামেলা না করে এক সাথে বসে বিষয়টি সমাধানের কথা বলে আসছে।