ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

দাগনভূঞা একাডেমির শিক্ষার্থীদের উদ্দ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১১:১১ - রবিবার, মে ১, ২০২২
দাগনভূঞা একাডেমির শিক্ষার্থীদের উদ্দ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিগত দু'টি বছর করোনার বিধিনিষেধের কারণে ফেনী জলার দাগনভূঞা একাডেমির ইফতার মাহফিলের আয়োজন করা না গেলেও এই বছর দাগনভূঞা একাডেমি এসএসসি ব্যাচ ১৬ সালের শিক্ষার্থীদের উদ্দ্যেগে আবারও ইফতার মাহফিলের আয়োজন করা হয় ।

শনিবার (৩০ এপ্রিল) স্কুল প্রাঙ্গণে জাবেদের উপস্থাপনায় ও রাজু,মেহেদী,শুভ,সালমান,রিফাতের পরিচালনায় শিক্ষার্থীরা এই আয়োজন করে।


বর্তামন সময় সুষ্ঠ পরিবেশ পেয়ে প্রাক্তন ছাত্রদের পাশাপাশি স্কুল শিক্ষকদের অংশগ্রহণে ইফতার মাহফিলে আবেগময় পরিবেশের সৃষ্টি হয়। ইফতার মাহফিলের শুরুতেই চিরনিদ্রায়িত সহপাঠী মুনতাসীরকে স্মরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। তিনি বলেন, তোমারা এখানে আসো শেকড়ের টানে। শিক্ষা জীবনের ন্যায় কর্ম জীবনকেও পরিশুদ্ধ রাখতে হবে। পরিশেষে তোমাদের সাফল্য কামনা করছি।


বিশেষ অতিথি হিসেবে হিসেবে সহকারী শিক্ষক আহাছান উল্ল্যাহ্, আবছার মাহমুদ, কামরুল হাসান, আব্দুল মালেক, শাহাদাত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও শিক্ষার্থীদের মধ্যে থেকে স্কুল জীবনের আবেগময় স্মৃতিবিধুরতা স্মরণে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সংক্ষিপ্ত বক্তব্য রাখে রাফি ও মেহেদী। 


অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক ক্রেস্ট হাতে তুলে দেওয়া হয় পরিচলনা পরিষদের কমিটির মাধ্যমে। পরিশেষে, দোয়া-মুনাজাতের মাধ্যমে উক্ত ইফতার মাহফিলের পরিসমাপ্তি হয়।


উল্লেখ্য, প্রতি বছর শিক্ষার্থীদের মাঝে এমন আয়োজনে কার্যকারী ভূমিকা পালন করে থাকেন শিক্ষার্থী ইকাবাল হোসেন রাজু।