ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

চট্টগ্রামে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা


নিউজ ডেস্ক
১৩:১৭ - মঙ্গলবার, মে ২৮, ২০২৪
চট্টগ্রামে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে মাহমুদুল হক (২৪) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ মে) দুপুরে উপজেলার ছদাহা ইউনিয়নের মিঠার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

একই ঘটনায় আহত হয়েছেন মাহমুদুল হকের ভাই জিয়াবুল হকও (৩৫)। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, নিহত মাহমুদুল ও আহত জিয়াবুল ছদাহা ইউনিয়নের বাসিন্দা বদি আলমের ছেলে।

নিহতের ভাই মোহাম্মদ এনাম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে মঙ্গলবার দুপুর ১টার দিকে মিঠার দোকানে আমার ভাইকে ছুরিকাঘাত করে সোহাগ ও সাইফুল। গত কয়েকদিন ধরে তারা আমার ভাইকে মারধর করার চেষ্টা করে আসছিল। ঘটনা এতটুকু বেড়ে যাবে আমাদের জানা ছিল না। আজ (মঙ্গলবার) ছুরিকাঘাত করে পালানোর সময় অভিযুক্তরা তাদের মোটরসাইকেল রেখে গেছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, সাতকানিয়া থেকে আহত দুজনকে হাসপাতালে আনা হয়। সেখান থেকে মাহমুদুল হক নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। আরেকজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, টাকা-পয়সা নিয়ে বিরোধের জেরে মাহমুদুল হককে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।