ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ক্যান্সারে আক্রান্ত হয়ে জবি শিক্ষিকার মৃত্যু


নিউজ ডেস্ক
৯:০৫ - মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২
ক্যান্সারে আক্রান্ত হয়ে জবি শিক্ষিকার মৃত্যু

বোন ম্যারো ক্যানসারে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. রোজীনা পারভীনের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোরে রাজধানীর পান্থপথের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর। বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান। বাদ যোহর জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।


এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

কয়েক সপ্তাহ আগে তার শারিরীক অবস্থা অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয় পরবর্তীতে তার বোন ম্যারো ক্যান্সার ধরা পরে তার পর থেকেই আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন এই জবি শিক্ষিকা।

এদিকে প্রিয় শিক্ষিকাকে হারিয়ে শোকে স্তব্ধ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগ সহ ক্যাম্পাসের শিক্ষার্থীরা