ঢাকা সোমবার, জুন ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

“কক্সবাজারের বীচ পার্ক হোটেল চলছে নানা অফার”


নিউজ ডেস্ক
১৪:১০ - সোমবার, ফেব্রুয়ারী ১২, ২০২৪
“কক্সবাজারের বীচ পার্ক হোটেল চলছে নানা অফার”

কক্সবাজার যাচ্ছেন, পছন্দের শীর্ষে থাকতে পারে হোটেল ‘বিচ পার্ক’। 

কক্সবাজারকে বলা হয় দেশের পর্যটন রাজধানী। সারি সারি ঝাউবন, বালুর নরম বিছানা, সামনে বিশাল সমুদ্র। কক্সবাজার গেলে সকাল-বিকেল সমুদ্রতীরে বেড়াতে মন চাইবে। সাগরের বিশালতার টানেই হোক কিংবা অবকাশ যাপন, জেলাটি সবসময় মুখর থাকে পর্যটকদের অভিবাদনের ব্যস্ততায়। বিপুল পর্যটকদের রাত্রিযাপন নিশ্চিত করতে সমুদ্র সৈকতের কাছে তৈরি করা হয়েছে অসংখ্য আবাসিক হোটেল-মোটেল, রিসোর্ট ও কটেজ। ছুটির দিনগুলোতে পর্যটকরা রুম পর্যন্ত পান না। অনেক হোটেলে আছে নানা সমস্যা-সুবিধা। এসবের ভিড়ে হোটেল ‘বিচ পার্ক’ থাকবে আপনার পছন্দের শীর্ষে।

প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘বিচ পার্ক’ কক্সবাজারে তিন তারকা মানের হোটেল। নিরাপত্তা, সার্ভিস সু্যোগ-সুবিধাসহ তাদের আছে নানা আয়োজন। বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে গড়ে তোলা হয়েছে হোটেলটি। সেখানে তাঁরা ভেলেন্টাইন ডে উপলক্ষে ১১ থেকে ১৪ ফেব্রুয়ারী তাঁরা দিয়েছেন বিশেষ অফার কাপল প্রতি রাত ৩৯০০ টাকায় পাবেন বুফে ব্রেকফাস্ট, সেট লাঞ্চ ও সেট ডিনার।এছাড়া ও পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে থাকবে নানা অফার,থাকছে ৩০% ডিসকাউন্ট। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, হোটেল বিচ পার্ক কক্সবাজারের প্রাইম লোকেশনে অবস্থিত। সুগন্ধা ও কলাতলী বিচ থেকে ৫ মিনিট হাঁটার পথ। কলাতলী মেইন রোডে হওয়ার কারণে হোটেল থেকে সহজে যে কোনো গন্তব্যতে যাওয়া সহজ ও সুলভ। দুজনের জন্য কাপল রুম, চার জনের জন্য কানেক্টিভ রুম আছে। আবার কিছু রুম থেকে সমুদ্র দেখার সুযোগ তো আছেই। আছে নিজস্ব রেস্টুরেন্ট ও হলরুম সুবিধা। রুম বুকিং ও যাচাই-বাছাইয়ের ক্ষেত্রে সবসময় ২৪ ঘণ্টা ফেসবুক, ইন্সটাগ্রাম ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ করা যাবে। রুম ভাড়া ৩ হাজার থেকে শুরু করে মানভেদে ৭ হাজার ৫০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। রুমের সাথে রুম অ্যামিনিটিস, বুফে ব্রেকফাস্ট, ফ্রুট বাস্কেট কমপ্লিমেন্টারি থাকে।

এ ছাড়াও, কমপ্লিমেন্টারি সার্ভিসসমূহের মধ্যে রয়েছে- ওয়েলকাম ড্রিংকস, ব্রেকফাস্ট (বুফে), এসি ও গিজার ফ্যাসিলিটি, আনলিমিটেড ওয়াই-ফাই, ইন রুম মিনারেল ওয়াটার এবং অন্যান্য সুবিধা, সন্তোষজনক নিরাপত্তা ব্যবস্থা (প্রশিক্ষিত নিরাপত্তাকর্মী দ্বারা নিয়ন্ত্রিত), পার্কিং সুবিধা, রেস্টুরেন্ট সার্ভিস ও রুম সার্ভিস ২৪ ঘণ্টাসহ অন্যান্য সুবিধা; যা আপনি-আপনার ভ্রমণকে করবে নিরাপদ, আনন্দদায়ক ও আরও মনোমুগ্ধকর। যোগাযোগ: ০১৩ ১৮ ২৫ ৯৭ ৬৭