ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ইলিয়াসের মামলা, যেকোনো সময় গ্রেফতার হতে পারেন সুবাহ


super admin
২১:৫০ - রবিবার, মার্চ ২০, ২০২২
ইলিয়াসের মামলা, যেকোনো সময় গ্রেফতার হতে পারেন সুবাহ

এবার মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার নামে মামলা করলেন তার স্বামী গায়ক ইলিয়াস। গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছেন তিনি। ঢাকা পোস্টকে তথ্যটি ইলিয়াস নিজেই নিশ্চিত করেছেন।

মামলার কপি প্রেরণ করে ইলিয়াস জানান, বিষয়টি নিয়ে তিনি নিজে কিছু বলতে চান না। যেহেতু আইনি ব্যাপার, সেই প্রক্রিয়াতেই এগোবে। তবে যেকোনো সময় সুবাহকে গ্রেফতার করা হতে পারে বলে জানিয়েছেন এই গায়ক। 


মামলার নথিতে বলা হয়েছে, গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে তার সম্মানহানি করেছেন সুবাহ।

নথিতে ইলিয়াস উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার প্রাক্তন প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। এক পর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপ জমতে থাকে।

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের ক’দিন পরই শুরু হয় ঝামেলা। সুবাহর অভিযোগ, ইলিয়াস তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই নতুন বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ।

এসব কাদা ছোড়াছুঁড়ির মাঝেই ইলিয়াস চলে যান দুবাই। আর তার বিরুদ্ধে মামলা করেন সুবাহ। সম্প্রতি সেই মামলায় আত্মসমর্পণ করে আগাম জামিন নেন গায়ক।


উল্লেখ্য, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার ইস্যুতে আলোচনায় আসেন সুবাহ। কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে এখনো কোনোটি মুক্তি পায়নি।