ঢাকা শনিবার, অক্টোবর ১, ২০২২

Popular bangla online news portal

এবার বিচারকের আসনে নোরা ফাতেহিনোরা ফাতেহি


super admin
২১:০০ - রবিবার, মার্চ ২০, ২০২২
এবার বিচারকের আসনে নোরা ফাতেহিনোরা ফাতেহি

বলিউড কিংবা দক্ষিণ ভারতীয় সিনেমার আইটেম গানে যার পারফরম্যান্স মানেই নিশ্চিত সফলতা, তিনি নোরা ফাতেহি। মরোক্কান বংশোদ্ভূত কানাডিয়ান এই তারকাকে এখন নিয়মিত দেখা যাবে হিন্দি টেলিভিশনের পর্দায়। সম্প্রতি তিনি একটি নাচের রিয়্যালিটি শো-এর বিচারক নির্বাচিত হয়েছেন।

‘ড্যান্স দিওয়ানে জুনিয়র’ নামের এই শোটির নতুন সিজনে বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, নাচের এই শোয়ের বিচারক হওয়ার জন্য বেশ কিছুদিন আগে সিদ্ধান্ত নেন নোরা। এরইমধ্যে তিনি এতে অংশও নিয়েছেন।

এর আগে, রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার’-এর অন্যতম বিচারক মালাইকা অরোরা করোনায় আক্রান্ত হলে তার জায়গায় অতিথি বিচারক হিসেবে পাওয়া গিয়েছিল নোরা ফাতেহিকে। এছাড়া ‘ড্যান্স দিওয়ানে’ শোতেও অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তিনি।  

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম একক ‘নাহ’ গান দিয়েই কোটি দর্শকের মন জয় করে নেন বলিউডের লাস্যময়ী তারকা নোরা ফাতেহি। এরপর একের পর এক তার নাচমুখর গান দর্শক-শ্রোতাদের মাতিয়ে রেখেছে। পেয়েছেন তুমুল জনপ্রিয়তা।

মরোক্কান বংশোদ্ভূত নোরা ফাতেহির জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। তবে এই অভিনেত্রী, নৃত্যশিল্পী, মডেল ও প্রযোজকের ক্যারিয়ার বিকশিত হয়েছে ভারতেই। হিন্দি, তেলুগু, মালয়ালম ও তামিল ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।