ঢাকা মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

গোপন কথা ফাঁস করলেন সানি লিওন


নিউজ ডেস্ক
৭:৩৭ - শনিবার, এপ্রিল ২৯, ২০২৩
গোপন কথা ফাঁস করলেন সানি লিওন

বেশ কয়েক বছর আগেও নীল দুনিয়ার রানি ছিলেন সানি লিওন। তবে এখন তিনি নিষিদ্ধ জগত থেকে বেরিয়ে এসেছেন। কাজ করছেন বলিউডে। প্রথম দিকে তাকে বলিউডবাসী স্বাভাবিকভাবে গ্রহণ না করলেও এখন তিনি ঠিকই জায়গা তৈরি করে নিয়েছেন তিনি।

অভিনয় করছেন, পাশাপাশি কোমর দোলাচ্ছেন আইটেম গানে। তার আইটেম গান প্রকাশ পাওয়া মানে অনলাইন দুনিয়ায় আগুনের গোলার মতো বিস্ফোরণ শুরু হয়।

ভারতে এসে বলিউডে পা রেখে কখনো নীল দুনিয়া নিয়ে মুখ খোলেননি সানি। এ সম্পর্কিত কোনো প্রসঙ্গ উঠলেই এড়িয়ে যেতেন এ অভিনেত্রী। কিন্তু এবার একটি ভারতীয় স্ট্যান্ডআপ কমেডি অনুষ্ঠানে হাস্যরসের মাধ্যমে নীল সিনেমায় কাস্টিংয়ের শর্ত নিজেই প্রকাশ্যে আনেন।

এ অভিনেত্রী বলেন অনেকেই মনে করেন নীল সিনেমায় অভিনয় করতে গেলে ফর্সা গায়ের রঙ, উচ্চতা থাকার প্রয়োজন। কিন্তু এ ধারণা একেবারেই ভুল। শুধু তাই নয় বলিউডকে খোঁচা দিয়ে সানি বলেন, নীল সিনেমায় কাজ করতে গেলে রোগা, মোটা কোনো কিছুরই প্রয়োজন নেই। দরকার বিশেষ ধরনের দক্ষতার যা সবার মাঝে থাকে না।

সানি লিওন নীল সিনেমার জগতকে বিদায় জানিয়েছেন বহু বছর আগে। তার স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও একজন সাবেক নীল তারকা। তবে বেশিরভাগ সময় তাকে সানির সঙ্গেই কাজ করতে দেখা গেছে। এ ছাড়া ড্যানিয়েল একজন গিটারবাদক এবং তিনি সানির বর্তমান ম্যানেজারও।

সানি এবং ড্যানিয়েলের বিয়ে হয় ২০১১ সালে। তাদের ঘরে তিনটি সন্তান আছে। ২০১৭ সালে এ দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এ ছাড়াও ২০১৮ সালে গর্ভ ভাড়া পদ্ধতিতে এ দম্পতির যমজ ছেলে হয়। আপাতত স্বামী-সন্তান নিয়ে মুম্বাইতে সুখে সংসার করছেন সানি লিওন।