ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ঢাকাস্থ রায়পুর উপজেলা ছাত্র কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১৬:২৮ - রবিবার, এপ্রিল ২, ২০২৩
ঢাকাস্থ রায়পুর উপজেলা ছাত্র কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ রায়পুর উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সার্বিক সহযোগিতায় বিশ্ব সাহিত্য কেন্দ্র এলডি হলে বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার (২ এপ্রিল) বিকেলে বিশ্ব সাহিত্য কেন্দ্র এলডি হলে আয়োজিত বার্ষিক সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর উপজেলা) আসনের সংসদ সদস্য, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন। 

বার্ষিক সভা ও ইফতার মাহফিল উপলক্ষে বিশ্ব সাহিত্য কেন্দ্র এলডি হল যেন এক টুকরো রায়পুর  পরিণত হয়। এ সময় রায়পুরের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী,আইনজীবী ও সরকারি কর্মকর্তা সহ ঢাকাস্থ রায়পুর  উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সাবেক এবং বর্তমান সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের পূর্ব মুহূর্তে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি ঢাকাস্থ রায়পুর উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির বর্তমান ও সাবেক সদস্যদের বিভিন্ন বিষয়ক নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এই সময় তিনি বলেন , স্মার্ট রায়পুর ও রায়পুরের উন্নয়ন করার ক্ষেত্রে সাধারণ ছাত্র-ছাত্রী কে এগিয়ে আসতে হবে।

 বার্ষিক সভা ও ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন রায়পুর উপজেলায় ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সভাপতি হাসান আল মেহেদী ও সঞ্চালনা করেন নাছির উদ্দিন।