ঢাকা শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

Popular bangla online news portal

দরজা ভেঙে দেখা গেল জানালার গ্রিলে ঝুলছে তার মরদেহ


নিউজ ডেস্ক
৫:৩৯ - শনিবার, জানুয়ারী ২১, ২০২৩
দরজা ভেঙে দেখা গেল জানালার গ্রিলে ঝুলছে তার মরদেহ

চাঁপাইনবাবগঞ্জে জানালার গ্রিলে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক প্রবাসীর স্ত্রী। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন মজলিসে হোসেনডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। মৃত গৃহবধূ মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে দাবি তার পরিবারের। 

গৃহবধূ ফাতেমা বেগম (৩৪) সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন নয়ানগর গ্রামের কাতার প্রবাসী আব্দুল আলীমের স্ত্রী ও এক ছেলের মা। পরিবার জানায়, দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতার পাশাপাশি মাথা ব্যথার সমস্যায় ভুগছিলেন তিনি।

মৃতের পরিবার, স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (২০ জানুয়ারি) সকাল থেকে প্রচন্ড মাথা ব্যথায় ভুগছিলেন ফাতেমা। বাসায় কেউ না থাকায় বেলা ৩টার দিকে তার ছেলে রমজান আলী (৭) বাসায় এসে দেখে ঘরের দরজা বন্ধ। ভেতর থেকে কোনো সাড়া না পেলে স্থানীয়দের ডেকে দরজা ভেঙে দেখা যায়, জানালার গ্রিলে তার মরদেহ ঝুলছে। 

মৃতের বড় ভাই আবু বাক্কার বলেন, আমার বোনের স্বামী কাতারে থাকেন। একটা ভাগ্নে নিয়ে বোন শ্বশুরবাড়িতে বসবাস করে। ভাগ্নে আমাদের বাসায় দুপুরে খেতে এসেছিল। বাসায় ফিরে দেখে তার মা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আমার বোন মাথার ব্যথা সহ্য করতে না পেরে হয়তো আত্মহত্যা করেছে। 

স্থানীয় ইউপি সদস্য শরীয়ত আলী জানান, স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে আমাকে জানায়। ফাতেমা বেগম দীর্ঘদিন ধরেই মানসিক ভারসাম্যহীন ও মাথা ব্যথায় ভুগছিলেন। স্থানীয় বাসিন্দা, প্রতিবেশী ও পরিবারের লোকজনের ধারণা আত্মহত্যা করেছেন তিনি। 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।