ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

কয়রা আহমেদ চৌধুরীর কুলখানী অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১৮:৪৬ - শনিবার, ডিসেম্বর ৩, ২০২২
কয়রা আহমেদ চৌধুরীর কুলখানী অনুষ্ঠিত

সাংবাদিক ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য সাজ্জাদ হোসেন চিশতীর শাশুড়ী,ফেনীর পরশুরাম এর ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের, ধার্মিক, দানশীল, সমাজসেবী, কয়রা আহমেদ চৌধুরী গত ২৭ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে ফেনীর কার্ডিয়াক হাসপাতালে বেলা ১১ টায় মৃত্যু বরণ করেন। 

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৫ বছর,মৃত্যু কালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়ে, নাতী নাতনী সহ অসংখ্য আত্মীয় সজ্জন ও গুণগ্রাহী রেখে গেছেন ঐ দিন  বাদ এশা জানাজা শেষে ফেনীর পরশুরামের কোলাপাড়ায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ৩ ডিসেম্বর সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পযন্ত কোরআন খতম, মিলাদ ও বিশেষ ভোজ (কুলখানী) এর আয়োজন করেছে মরহুমার পরিবার এতে প্রায় ১২০০ লোক আপায়িত হয়।

পরশুরাম উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি ও পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,  পৌরমেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, পরশুরাম থানার ওসি মো.সাইফুল ইসলাম,বিএসএস ডাক্তার আবু তাহের স্বপন,পরশুরাম প্রেসক্লাবের সভাপতি আবু ইউসুফ মিন্টু, এছাড়া ও আরো ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,সকল কাউন্সিলর বৃন্দ সহ সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।