ঢাকা শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

Popular bangla online news portal

পুলিশের পোশাক পরে ডাকাতি


নিউজ ডেস্ক
১৬:০৪ - শনিবার, নভেম্বর ১২, ২০২২
পুলিশের পোশাক পরে ডাকাতি

গায়ে পুলিশের পোশাক। কোমরে পিস্তল। পায়ে বুট। কাঁধে অস্ত্র। এভাবেই সজ্জিত হয়ে পুলিশ পরিচয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ি নৌবন্দরের উত্তরবঙ্গ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নসহ ৪টি প্রতিষ্ঠানে ডাকাতি করেছে একদল দুর্বৃত্ত। এ সময় তারা প্রায় ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এরকম ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।


শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) নজরুল ইসলাস মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার (১১ নভেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে স্পিডবোটযোগে একদল ডাকাত বাঘাবাড়ি নৌবন্দরে এসে উত্তরবঙ্গ ট্যাংকলরি কার্যালয়ে প্রবেশ করে। এ সময় তারা প্রথমে নাইটগার্ড মোতালেব ও মহর চাঁদকে হাত-পা ও মুখ বেঁধে একটি ঘরের মধ্যে আটকে রাখে এবং আশপাশে থাকা সিসি ক্যামেরা ভেঙে ফেলে। পরে ডাকাতরা তালা ভেঙে উত্তরবঙ্গ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন, পরিবহন শ্রমিক সমিতি, নয়নের আলো শ্রমিক সমিতি ও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নে লুটপাট চালায়।

উত্তরবঙ্গ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহজাহান সিরাজ জানান, শুক্রবার বন্ধের দিন থাকায় ডাকাতরা বাঘাবাড়ি নদীতে স্পিডবোট নিয়ে এবং পুলিশের পোশাক পরিধান করে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করে পালিয়ে যায়। এ সময় তারা ৪টি প্রতিষ্ঠানের প্রায় ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাস মৃধা জানান, খবর পেয়ে সকালে সিরাজগঞ্জের পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল ও অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।