ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আলোচনায় মোহাম্মদ সালাহ উদ্দিন


নিউজ ডেস্ক
১৭:৫৪ - মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২
দৌলতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আলোচনায় মোহাম্মদ সালাহ উদ্দিন

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বেশ আলোচনায় বিশিষ্ট সমাজ সেবক, সংগঠক ও শিক্ষানুরাগী ফ্রান্স প্রবাসী মোহাম্মদ সালাহ উদ্দিন। 

জানা যায়, দৌলতপুর ইউনিয়নের বিশিষ্টজন  পূর্বকাউয়াদি গ্রামের কৃতিসন্তান মরহুম আব্দুল হামিদ মাওলানার ছেলে ও দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হেলাল ইসহাকের ছোট ভাই মোহাম্মাদ সালাহ উদ্দিন। ফ্রান্স প্রবাসী সালাহ উদ্দিন- ছাত্রজীবন থেকেই সামাজিক কাজে মনোনিবেশ করেন তাছাড়াও সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম ও মানুষের সেবা করা তাঁর পারিবারিক শিক্ষা। 

১৯৯৬ সালে তাঁর প্রতিষ্ঠিত " সামাজিক সংগঠন " দৌলতপুর ইউনিয়ন ফাইভস্টার সমাজকল্যাণ যুব সংঘ"-এর মাধ্যমে নানাহ উন্নয়নমূলক কাজ করে আসছেন দীর্ঘদিন যাবত। সে সময় থেকে, শিক্ষা উপকরন বিতরণ, ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, গরীব শিক্ষার্থীদের সহযোগিতা, সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে দাড়ানো ও রাস্তা ঘাটের উন্নয়নসহ নানাহ সামাজিক কর্মকান্ডে রয়েছে তাঁর ব্যাপক অংশগ্রহণ। 

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক আলোচনায় আছেন সালাহ উদ্দিন। একদিকে বাবার সুনাম অপরদিকে বড় ভাই ছিলো ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান এবং তাঁর ব্যক্তিগত সামাজিক কর্মকান্ডও চোখে পড়ার মতো। দীর্ঘ সময়ের কর্মকান্ডে সালাহ উদ্দিন পরিবারের রয়েছে নিজস্ব ভোট ব্যাংক। এমনটাই জানাগেছে ওই ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের সাধারণ মানুষের সাথে কথা বলে। 

মোহাম্মাদ সালাহ উদ্দিনের সাথে কথা হলে " তিনি বলেন, দৌলতপুর ইউনিয়নের মাটি ও মানুষের সাথে আমাদের পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। বাবা নির্বাচন করেছেন, ভাই নির্বাচন করেছে এখন আমি করার সিদ্ধান্ত নিয়েছি। প্রিয় ইউনিয়নবাসী  অতীতে আপনাদের সেবায় ছিলাম ভবিষ্যৎতেও থাকবো। আমি নির্বাচীত হলে করাপশন জিরো টলারেন্স ঘোষনা করবো। চুরী-ছিনতাই ও কিশোরগেং নিরশনে কঠোর প্রদক্ষেপ গ্রহন করা হবে। পুরো ইউনিয়ন সিসি টিভির আওতায় থাকবে। আশাকরি, আপনারা অতীতে আমাদের পরিবারের পাশে যেভাবে দাঁড়িয়েছেন সেভাবে আমার পাশেও থাকবেন।