ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

আসিফ আকবরের নতুন গানের মডেল সাজ্জাদ


নিউজ ডেস্ক
১৩:১০ - শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২
আসিফ আকবরের নতুন গানের মডেল সাজ্জাদ

মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠ শিল্পী আসিফ আকবরের নতুন গান ‘মন ফোঁড়ন’। পলিন কাউসারের কথা ও সুর এবং জনপ্রিয় সংগীত পরিচালক শেখ মোহাম্মদ রেজওয়ান এর সংগীতায়োজনে প্রযোজনা প্রতিষ্ঠান ছবিঘর ও ইউটিউব চ্যানেল ছবিঘর ফিল্মস অফিশিয়ালস সহ বেশ কিছু ডিজিটাল মাধ্যমে রিলিজ পেতে যাচ্ছে এ গানটি। গানটির মূল চরিত্রে অভিনয় করেছেন সাজ্জাদ এবং মুন।

মন ফোঁড়ন গানটি সম্পর্কে সংগীত শিল্পী আসিফ আকবর বলেন, মন ফোঁড়ন অদ্ভুত টাইটেল এর একটি গান। পলিন কাউসারের লেখা ও সুরে প্রথমবারের মত গাইলাম। একটু অন্যরকম গান, একটু অন্য অনুভূতির গান। আশা করছি গানটি সবার ভালো লাগবে।  

মন ফোঁড়ন নিয়ে পলিন কাউসার বলেন, আমার সব গানের ভেতরই আমি ভিজ্যুয়াল ইন্ডিপেন্ডেন্স রেখে লিরিক ও টিউন প্ল্যান করি, কেননা আমার গানের স্ক্রিনপ্লে আর ভিজ্যুয়াল ডিরেকশন আমিই দিই। মন ফোঁড়ন সেই সেন্সে তেমনই একটি টাইটেল। আসিফ ভাইয়ের গায়কী নিয়ে কোনো কথা বলবার ধৃষ্টতা নেই। অসাধারণ তিনি বরাবরই গান। গান, সুর আর চিত্রনাট্যের সাথে গল্প খুঁজতে গেলে একে রিলেট করা যাবে না।

মন ফোঁড়নে গানটির মূল চরিত্রে অভিনয়  প্রসঙ্গে ও শুটিং এর অভিজ্ঞতা জানতে চাইলে - সাজ্জাদ বলেন, যদিও কাজটা অনেকটা শখের বসেই করেছি। তবে পুরো শুটিং এর ব্যাপারটা খুব উপভোগ করেছি। পলিন ভাই খুব গুনি একজন নির্মাতা। আমি সত্যিই তার প্রতি কৃতজ্ঞ ও আনন্দিত, ক্যারিয়ারের শুরুটা আসিফ আকবর ভাইয়ের মত একজন লিজেন্ডারি মানুষের গান দিয়ে শুরু করতে পেরেছি।