ঢাকা বুধবার, অক্টোবর ৫, ২০২২

Popular bangla online news portal

কান্নায় ভেঙে পড়লেন আসামি


নিউজ ডেস্ক
১১:১৮ - মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২
কান্নায় ভেঙে পড়লেন আসামি

কুমিল্লায় ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুল্লাহ আল মামুন এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার আদর্শ সদর উপজেলার ধনুয়াখলার মিয়াজী বাড়ির নুরুল ইসলাম (৩৩) ও একই উপজেলার সৈয়দপুর গ্রামের আবদুর রহমান (৫৫)। তারা সম্পর্কে জামাই ও উকিল শ্বশুর। কারাদণ্ডের পাশাপাশি নুরুল ইসলামকে ১০ হাজার টাকা ও আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় রায় শুনে কান্নায় ভেঙে পড়েন আসামি আবদুর রহমান। 

কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক মোহাম্মদ মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালে মাত্র ১০ হাজার টাকার জন্য নুরুল ইসলাম তার স্ত্রী দেলোয়ারা বেগমকে অপর আসামি উকিল শ্বশুর আবদুর রহমানের কাছে বিক্রি করে দেন। বিষয়টা জানতো না স্ত্রী দেলোয়ারা বেগম। ২০২০ সালের ১ সেপ্টেম্বর  ঘটনার দিন সন্ধ্যায় স্বামী নুরুল ইসলাম তার স্ত্রীর হাত পা চেপে ধরলে উকিল শ্বশুর আবদুর রহমান দেলোয়ারা বেগমকে ধর্ষণ করেন।

এ ঘটনায় কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী। মামলার তদন্ত চলাকালে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে এবং আদালতের মাধ্যমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করে। এই মামলায় মোট ৯ জন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন।