ঢাকা বুধবার, অক্টোবর ৫, ২০২২

Popular bangla online news portal

সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করলেন সাকিব


নিউজ ডেস্ক
৬:১৬ - শুক্রবার, সেপ্টেম্বর ২, ২০২২
সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করলেন সাকিব

বাংলাদেশের এশিয়া কাপ শেষ হয়ে গেছে আফগানিস্তানের পর শ্রীলঙ্কার কাছে ম্যাচ হারে। বোলারদের ওয়াইড আর নো করার বেসামাল গতিতে বাংলাদেশ গতকাল ম্যাচ হেরেছে ২ উইকেটে। তখনই স্বপ্ন ভাঙলো বাংলাদেশের। 

গতকালের ম্যাচে শেষ দুই ওভারে জয়ের জন্য শ্রীলঙ্কার দরকার ছিল ২৫ রান। এমন মুহুর্তেও জয়ের স্বাদ না পাওয়ায় শারজাহ ও দুবাই—দুই স্টেডিয়ামে সমর্থকদের সঙ্গী হয়েছে একরাশ হতাশা। অবশেষে দর্শকদের কাছে  দুঃখ প্রকাশ করে পাশে থাকার অনুরোধ জানিয়েছেন সাকিব আল হাসান।

শ্রীলঙ্কার বিপক্ষে রুদ্ধশ্বাস ম্যাচের শেষ ওভারে হারার পর সমর্থকদের বেশ কয়েকজনকে কাঁদতে দেখা যায় গ্যালারিতে। বাকিরা ছিলেন স্তম্ভিত ও হতাশ।

এই সমর্থকদের মধ্যে অনেকেই আবার দেশ থেকে গেছেন খেলা দেখতে, অনেকে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী।

পুরস্কার বিতরণীর সময় ধারাভাষ্যকার ও সাবেক ভারতীয় ক্রিকেটার দ্বীপ দাস গুপ্ত বাংলাদেশের সমর্থকদের প্রসঙ্গ আনলে, সাকিব সবাইকে এভাবেই পাশে থাকার অনুরোধ জানান।

এই অলরাউন্ডার বলেন, “যে কোনো সফরে আমরা এ ধরনের সমর্থন পাই। আমাদের সমর্থকদের জন্য ‘সরি’ অনুভব করতেই হয়। আমাদের ভালো-মন্দ, সব সময় যেভাবে তারা আমাদের সমর্থন জোগান, আশা করি তারা এভাবেই আমাদের পাশে থাকবেন। আমরা চেষ্টা করব, তাদের ভালো কিছু উপহার দিতে।”

লঙ্কানদের বিপক্ষে ২ উইকেটে হারের পর সাকিব আরও বলেন, ‘সবশেষ ৬ মাস ধরে আমরা ভালো ক্রিকেট খেলছি না। কিন্তু শেষ দুই ম্যাচে প্রতিযোগিতাটা করতে পেরেছি। এখন আমাদের জন্য বিশ্বকাপ অন্য রকম এক চ্যালেঞ্জ হবে। আমাদের উন্নতি করতে হবে।