ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

আইপিএলে চুক্তিবদ্ধ ১২ ক্রিকেটার ছাড়াই কিউইদের দল ঘোষণা


super admin
২০:১৮ - শনিবার, মার্চ ১৯, ২০২২
আইপিএলে চুক্তিবদ্ধ ১২ ক্রিকেটার ছাড়াই কিউইদের দল ঘোষণা

আইপিএলে চুক্তিবদ্ধ ১২ জন তারকা ক্রিকেটারদের ছাড়াই নেদারল্যান্ডসের বিপক্ষে সাদা বলের সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট।
চলতি মাসেই মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন আসর। আইপিএলের জন্য নেই কিউইদের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, মিচেল স্যান্টনার, ডেভন কনওয়ে, জেমস নিশামরা। উইলিয়ামসনের বদলে দলকে নেতৃত্ব দেবেন টম ল্যাথাম।

ঘরের মাঠে একটি টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণ করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। যেখানে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েল ও কিপার-ব্যাটার ড্যান ক্লিভার। তবে, ব্রেসওয়েল আছেন দুই দলে আর ক্লিভারকে রাখা হয়েছে শুধু টি-টোয়েন্টিতে।

নিউজিল্যান্ড ওয়ানডে দল: 
টম ল্যাথাম (অধিনায়ক), ডগ ব্রেসওয়েল, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, হেনরি নিকোলস, ইশ সোধি, রস টেইলর, ব্লেয়ার টিকনার, উইল ইয়ং।  

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: 
টম ল্যাথাম (অধিনায়ক), ডগ ব্রেসওয়েল, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ড্যান ক্লিভার, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, স্কট কুগেলাইন, বেন সিয়ার্স, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়ং।

একুশে সংবাদ/এসএস