ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

চাল বোঝাই ট্রাক্টর উল্টে দুইজন নিহত


নিউজ ডেস্ক
৯:৩৭ - সোমবার, আগস্ট ১, ২০২২
চাল বোঝাই ট্রাক্টর উল্টে দুইজন নিহত

নীলফামারীর ডোমারে ট্রাক্টর ও ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার বোড়াগাড়ী-জলঢাকা সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া এলাকার মৃত শুকারু মামুদের ছেলে ভ্যানচালক আফসারুল ইসলাম (৪৫) ও ডিমলা বড় মসজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম (২৫)।

এ ঘটনায় নিহত জহুরুলের বোন লিমা আক্তার গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আবু সাঈদ দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই জহুরুল ইসলাম নামে একজন এবং রংপুরে নিয়ে যাওয়ার পথে ভ্যান চালক আফসারুল মারা যান।

স্থানীয় নুর আমিন জানান, দুপুরে জলঢাকা-বোড়াগাড়ী সড়কের একবোট এলাকায় ঠাকুরগাও থেকে চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকার দিকে যাচ্ছিল। এ সময় দুইজন যাত্রী নিয়ে বিপরীত দিক থেকে একটি ভ্যান আসছিল। হঠাৎ ট্রাক্টরের এক্সেল ভেঙে গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ড্রাইভার। ফলে ট্রাক্টরটি রাস্তার পাশে উল্টে যায়। 

এ সময় ট্রাক্টরে থাকা বস্তা বোঝাই চাল ভ্যানগাড়ির ওপর পড়লে ভ্যানচালকসহ যাত্রীরা চালের বস্তার নিচে চাপা পড়েন। স্থানীয়রা বস্তা সরিয়ে ভ্যানচালকসহ যাত্রীদের বের করে আনেন। এ ঘটনায় ঘটনাস্থলেই জহুরুল মারা যান। রংপুরে নিয়ে যাওয়ার পথে মারা যায় ভ্যানচালক আফসারুল ইসলাম।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদ উন নবী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।