ঢাকা সোমবার, জুন ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ডিসেম্বরে আসছে ‘ওরা ৭ জন’


নিউজ ডেস্ক
১২:০৭ - শনিবার, জুলাই ৩০, ২০২২
ডিসেম্বরে আসছে ‘ওরা ৭ জন’

‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খান নতুন সিনেমা নিয়ে আসছেন। এরইমধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে তার নির্মিত তারকাবহুল সিনেমা ‘ওরা ৭জন’। আগামী বিজয়ের মাসে দেশের দর্শককে সিনেমাটি দেখাতে চান। যেখানে তিনি নিজেও অভিনয় করেছেন।

খিজির হায়াত খান বলেন, “আমাদের সিনেমা ‘ওরা ৭ জন’ বাংলাদেশ ফিল্ম সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে সেন্সর পেয়েছে। আসন্ন বিজয়ের মাসে সিনেমাটি সারা দেশব্যাপী মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। তার আগে নভেম্বরে আসবে সিনেমাটির ট্রেলার। তার আগে ধীরে ধীরে আসবে টিজার ও গান।”

টানা ৪০ দিন শুটিংয়ে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘ওরা ৭ জন’ এর কাজ সম্পন্ন হয়েছে গেল ডিসেম্বরে। শুটিং হয়েছে সিলেটের জৈন্তাপুরে।

‘ওরা ৭ জন’ সিনেমায় ৭ মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, খিজির হায়াত খান, সাইফ খান, সজীব, ইমতিয়াজ বর্ষণ, নাফিস আহমেদ ও তূর্য। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জাকিয়া বারী মম।

মুক্তিযুদ্ধের বীরদের নিয়ে বরাবরই কাজের আগ্রহ প্রকাশ করেছেন খিজির হায়াত। বহুল আলোচিত সিনেমা ‘জাগো’ নির্মাণের আগেও খিজির স্বাধীনতা যুদ্ধের মহান সৈনিক বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘অস্তিত্বে আমার দেশ’ নির্মাণ করেছিলেন।