ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

সিলেটের দুই প্রবাসীর মৃত্যুর ঘটনায় মামলা


নিউজ ডেস্ক
৬:২৫ - শুক্রবার, জুলাই ২৯, ২০২২
সিলেটের দুই প্রবাসীর মৃত্যুর ঘটনায় মামলা

সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ার বন এলাকায় দুই প্রবাসীর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) নিহত রফিকুল ইসলামের শ্যালক দেলোয়ার হোসেন বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর-২১।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম ও তার ছেলে মাইকুল ইসলামের মৃত্যুর ঘটনায় দেলোয়ার হোসেন অস্বাভাবিক মৃত্যু (ইউডি) উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি। প্রবাসী পরিবারের পাঁচ জন অজ্ঞান হওয়ার পর তাদের বাসার খাদ্যদ্রব্য ইতোমধ্যে ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে অনেক কিছুই বলা যাবে। আপাতত এর বাইরে আর কিছু বলা যাবে না।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৬ জুলাই) সিলেটের ওসমানীনগরের একটি বাসা থেকে একই পরিবারের পাঁচ যুক্তরাজ্য প্রবাসীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশ। হাসপাতালে নেওয়ার পর এদের মধ্য থেকে রফিকুল ইসলাম (৫০) ও তার ছোট ছেলে মাইকুল ইসলাম (১৬) মারা যান।

আশঙ্কাজনক অবস্থায় রফিকুল ইসলামের স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), ছেলে সাদিকুল ইসলাম (২৫) এবং মেয়ে সামিরা ইসলামকে (২০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

বর্তমানে হোসনে আরা ও ছেলে সাদিকুল ইসলামের শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে। তবে একমাত্র মেয়ে সামিরা ইসলামের অবস্থা এখনও আশংকাজনক।

এদিকে বৃহস্পতিবার (২৮ জুলাই) ময়নাতদন্ত শেষে দুপুর সোয়া ২টার দিকে দয়ামীর ইউনিয়নের পারকুল মাদরাসা মাঠে নিহতদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে দুপুর আড়াইটার দিকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।