বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ করেছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রদল। ছাত্রদলের সাধারন সম্পাদক আমিনুল হক হিমেল এর নির্দেশনায় গুলশান-১ এ মশাল নিয়ে বিক্ষোভ মিছিল করেছে তিতুমীর কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান-১ থেকে শুরু করে তিতুমীর কলেজ অভিমুখে মশাল মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা।

মিছিলটি মহাখালীর টিবি গেইটের গাউছুল আজম মসজিদের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন তিতুমীর কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী সাইফুল ইসলাম। তিনি বলেন, জাজিরায় সরকারের অপকর্মের চিত্র থেকে মানুষের চোখ ভিন্ন খাতে নেয়ার জন্য সম্পূর্ণ অবৈধ ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই রায় দিতে আদালতকে বাধ্য করা হয়েছে। কিন্তু এসব করে অপকর্ম ঢেকে রাখা যাবে না। দেশের জনগণ এখন সব বোঝে এবং জানে।

মিছিলে অংশ নেন তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সভাপতি জাহাঙ্গীর আলম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক খান মামুন, কাজী সাইফুল ইসলাম, মাজদুক হোসেন শ্রাবণ, আক্তারুজ্জামান সজিব, এস এম জুনায়েদ, সালেহ আহমেদ বাপ্পি, মানবাধিকার সম্পাদক হাসানুজ্জামান রকি, ছাত্রনেতা আবুবকর সিদ্দিক, ইলিয়াস সানি, রায়হান মিয়া, জহিরুল ইসলাম, তারেক, রাজু, লুতফুর রহমানসহ অর্ধ শতাধিক নেতাকর্মী। মিছিলে নেতাকর্মীরা তারেক রহমানের বিরুদ্ধে সাজা ও মামলা প্রত্যাহারের দাবি জানান।