বগুড়ায় আট হাজার ৫০০ পিস ইয়াবা, ১০০ বোতল ফেনসিডিল সহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি হাইস মাইক্রোবাস উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশনায় ও গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম এর নেতৃত্বে বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ায় আজ সকাল ১১ টায় অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে মাদারীপুর জেলার কালকিনি থানার সাহেবগঞ্জ এলাকার মোবারক সরকারের ছেলে রাসেল সরকারকে (২৬) গ্রেফতার করে। নিশিন্দারা মধ্যপাড়ায় তার ভাড়া বাসায় স্টীলের ওয়ারড্রবের ভিতরে বিশেষ কায়দায় রাখা ২৭টি নীল প্যাকেটে রাখা ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে গোয়েন্দা পুলিশের অপর একটি দল বুধবার রাত ৯টার দিকে শহরের চারমাথা হতে ঢাকাগামী হাইস মাইক্রোবাস হতে ১০০ বোতল ফেনসিডিলসহ জয়পুরহাট সদরের চকগোপাল এলাকার জাহাঙ্গীর হোসেন (৩৭) ও দোগাছি এলাকার মাহবুব আলম ওরফে কলমকে (৪৫) গ্রেফতার করে।

একইদিন রাত সাড়ে ১০টায় শহরের সেউজগাড়ি আমতলা হতে ৫০০ পিস ইয়াবা সহ জেলার দুপচাঁচিয়া উপজেলার পলিপাড়া এলাকার ইয়াসিন আলীর মেয়ে নাসিমা ওরফে কাজলী বেগম (৩৪) ও বগুড়া সদরের ফুলবাড়ী দক্ষিণপাড়ার মৃত আইনুলের স্ত্রী জলি বেগমকে (৩৮) গ্রেফতার করে।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম জানান, গোয়েন্দা পুলিশের মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে। ভবিষ্যতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।