ঢাকাই সিনেমায় আইটেম গানে নাচবেন বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রের আইটেম গানে তাকে দেখা যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘বিশ্বমানের তারকারা ছবির সঙ্গে যুক্ত হলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার সব ছবিতেই ব্যতিক্রম কিছু রাখতেই সবসময় চেষ্টা করি। নতুন এ ছবির গানে পারফর্মের জন্য নোরার সঙ্গে কথা বলেছে আমার বলিউড এজেন্ট। তারাই সানির সঙ্গে যোগাযোগ করে দিয়েছিলেন।’

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যেই বেশ ক’জন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। গানটি নিয়ে বেশ কয়েকজন কাজ করছেন। খুব শিগগিরই গানটির শুটিং করা হবে।’

শাপলা মিডিয়ার প্রযোজনার ‘গ্যাংস্টার’ ছবিটি নির্মাণ করবেন ড্যাশিং নির্মাতা শাহীন সুমন। এতে নায়ক হিসেবে থাকছেন শান্ত খান আর নায়িকা থাকছেন কলকাতার ঋতিকা সেন।

‘দিলবর দিলবর’, ‘গরমি’, ‘কামারিয়া’সহ বেশ কয়েকটি গানের পারফর্ম করে ভারতের পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি পেয়েছেন বলিউডি অভিনেত্রীনোরা ফাতেহি।

বলিউড চলচ্চিত্র ২০১৪ সালে ‘রোয়ার: দ্য টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। এরপর তিনি পুরী জগন্নাথের তেলুগু চলচ্চিত্র টেম্পার এ একটি আইটেম গানে পারফর্ম করেন।